1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অনিশ্চয়তায় কোহলিদের চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশগ্রহণ!

  • আপডেট টাইম : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::গত বছর এশিয়া কাপের আয়োজক ছিল পাকিস্তান। তবে ভারতের একগুয়েমিতে শেষ হাইব্রিড মডেলে টুর্নামেন্ট আয়োজন করতে বাধ্য হয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিকে কেন্দ্র করে আবারও নতুন নাটক শুরু করেছে ভারত।

২০২৫ সালের চ্যাম্পিয়নস ট্রফি অনুষ্ঠিত হবে পাকিস্তানের মাটিতে। উক্ত টুর্নামেন্টে ভারতের অংশগ্রহণ নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

সাবেক বিসিসিআই সভাপতি ও ভারতের বর্তমান যুব ও ক্রীড়া মন্ত্রী অনুরাগ ঠাকুর স্পষ্ট জানিয়ে দিয়েছেন, পাকিস্তান যতদিন ভারতে হামলা বন্ধ না করবে ততদিন কোহলিরা পাকিস্তান যাবে না। দেশটির ক্রীড়ামন্ত্রীর এমন বক্তব্যে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের অংশগ্রহণ নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

পাকিস্তানে অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফিতে কি ভারত অংশ নেবে না? এমন প্রশ্নের জবাবে অনুরাগ ঠাকুর বলেন, এই সিদ্ধান্ত বিসিসিআই নেবে। আমি যখন বিসিসিআইয়ের সভাপতি ছিলাম তখন বলে ছিলাম দুটি বিষয় এক সঙ্গে চলতে পারে না।

‘পাকিস্তানে ভারত যেয়ে খেলবে তা আশা করতে পারবেন না যখন আপনারা ভারতে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করবেন। যখন পাকিস্তান এসব কর্মকান্ড বন্ধ করবে, তখন ভারত পাকিস্তানে গিয়ে খেলবে, তার আগে নয়।’

অনুরাগ ঠাকুরের এমন বক্তব্যে অনুমান করা যায়, আসন্ন চ্যাম্পিয়নস ট্রফি নিয়ে আবারও উত্তাপ ছড়াবে দুই বোর্ড। শেষ পর্যন্ত পাকিস্তান সফরে ভারত যায় কি না সেটি সময়ই বলে দিবে।

তবে ভারত টুর্নামেন্টে অংশ না নিয়ে কপাল খুলবে শ্রীলঙ্কার। অষ্টম দল হিসেবে আসরে অংশ গ্রহণের সুযোগ পাবে লঙ্কানরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..